‘এটাই হয়তো আমাদের শেষ সিনেমা’-কাঁদতে কাঁদতে বললেন ‘বর্ষা’


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৬:২২ পূর্বাহ্ণ /
‘এটাই হয়তো আমাদের শেষ সিনেমা’-কাঁদতে কাঁদতে বললেন ‘বর্ষা’

ঈদুল আজহা উপলক্ষে দেশের ১০৭ হলে মুক্তি পেয়েছে চিত্রনায়ক ও প্রযোজক অনন্ত জলিলের ‘দিন : দ্য ডে’ সিনেমা। ছবিটিতে অনন্তর নায়িকা হিসেবে আছেন বর্ষা। সিনেমা মুক্তির পর থেকেই ছবির প্রচার নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই দুই তারকা। তবে মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর মধুমিতা সিনেমা হল পরিদর্শনে গিয়ে ঘটলো ভিন্ন এক ঘটনা। সবার সামনে কাঁদলেন তিনি।

কান্না জড়িত কণ্ঠে তিনি বলেন, ‘একটা বিষয় খুব দুঃখের সঙ্গে জানাতে হচ্ছে, সেটা যে কে বা কারা জানি না…নেগেটিভ কিছু কথাবার্তা তাঁরা ইচ্ছাকৃতভাবে প্রচার করার চেষ্টা করছে। বিশেষ করে আমার সিনেমা বাদ দিয়ে আমাদের… ব্যক্তিগত স্বার্থে আমাদের ডাউন করা চেষ্টা করছে।

আসলে আমি খুব কষ্টই পেলাম ভালো জিনিস কেন মানুষ প্রশংসা করতে পারে না। আজকে যদি আমরা চলচ্চিত্র না করি, বের হয়ে যাই তাহলে আমাদের কিছুই হবে না, আমরা যে চেষ্টা করছি ভাল একটা সিনেমা দিতে… আমি জানি না মানুষজন কেন মিথ্যা কথা বলে নিউজ রটাচ্ছে। আমার মনে হয় যেটা সত্যি সেটা করানো উচিত।’

তিনি আরও বলেন, অনেকেই বলছে, আমরা আমাদের গার্মেন্টস কর্মী এনে সিনেমা দেখাচ্ছি। কীভাবে সম্ভব মানুষ দেশে গিয়েছে তাঁরা ঈদ করার জন্য, কীভাবে লোক পাব এখন, এটা কি হতে পারে…।

‘নেত্রী : দ্যা লিডার’ আমরা শুটিং করেছি হতে পারে… এটা শেষ না করতে পারি, এটাই আমাদের জীবনের শেষ সিনেমা। এরপর আমরা আর করব না, যদি মানুষ এভাবে আমাদের ছোট করে… ছোট করার চেষ্টা করে গার জোরে। আর কিছু বলতে চাই না।’