খুলনায় প্রেমিকের ভোগ প্রতারণার শিকার স্কুলছাত্রী সাথীর আত্মহত্যা


Sarsa Barta প্রকাশের সময় : জুন ১৭, ২০২৪, ৭:৪১ অপরাহ্ণ /
খুলনায় প্রেমিকের ভোগ প্রতারণার শিকার স্কুলছাত্রী সাথীর আত্মহত্যা
খুলনায় এবার প্রেমিকের প্রতারণার শিকার হয়ে মৃত্যুর পথ বেঁচে নিলো প্রভাতী মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্রী সাথী আক্তার (১৭)। প্রেমিক রাজ বিশ্বাসের লালসার শিকার হয়ে শনিবার (১৫ জুন) রাত সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে প্রেমিককে ভিডিও কলে রেখে সে গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করে। ঘটনাটি ঘটেছে হরিনটানা থানার পিপড়ামারী ঠিকরাবাদ এলাকায়। এ ব্যাপারে কেএমপির হরিনটানা থানায় অপমৃত্যু মামলা হয়েছে। তবে তদন্ত সাপেক্ষে আত্মহত্যায় প্ররোচনার মামলা হতে পারে বলে পুলিশের পক্ষ থেকে জানা গেছে।

মামলার এজাহারে স্কুল ছাত্রীর পিতা ইউসুফ শেখ উল্লেখ করেন তার একমাত্র মেয়ে সাথী আক্তার প্রগতী মাধ্যমিক বিদ্যাপিঠ এর ১০ম শ্রেণীর ছাত্রী। ১৫ জুন রাত অনুমান ১০টায় রাতের খাওয়া দাওয়া শেষে ঘুমানোর জন্য তার স্ত্রী ও ছেলে মেয়েরা তাদের নিজ নিজ রুমে চলে যায়। রাতে অনেক গরম পড়ায় সাথী তার মাকে বাহিরে গিয়ে বসতে বলে। স্ত্রী বাহিরে গিয়ে বসলে সাথী তার রুমের ভিতর থেকে দরজা বন্ধ করে দিয়ে মোবাইল ফোনের মাধ্যমে কারো সাথে কথা বলতে থাকে। কথা বলার এক পর্যায় রুমের ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে আমার স্ত্রী রুমের জানালায় উকি দিয়ে দেখে যে, সাথী রুমের ভিতরের আড়ার সাথে গলায় ওড়না পেচানো অবস্থায় ঝুলছে। তারপর তার স্ত্রীর চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন জড়ো হয়ে ঘরের ভিতরে প্রবেশ করে ওড়না খুলে নিচে নামিয়ে স্থানীয় লোকজনের সহায়তায় চিকিৎসার জন্য দ্রুত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার সাথী আক্তারকে মৃত বলে ঘোষনা করে।

                                                                             প্রেমিক রাজ বিশ্বাস-সাবা 

এদিকে স্কুল ছাত্রীর পিতা ইউসুফ শেখ খুলনাঞ্চলকে জানান, স্থানীয় একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত রাজ বিশ্বাস তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। রাজ খৃষ্টান সম্প্রদায়ের হওয়ায় পরিবারের পক্ষ থেকে আপত্তি ছিলো।

অপরদিকে নাম প্রকাশ না করার শর্তে এক প্রতিবেশী জানান, সাথীর সাথে রাজের সম্পর্ক একপর্যায়ে শারীরিক সম্পর্কে গড়ায় এবং সাথীর কিছু আপত্তিকর ছবি রাজ তার মোবাইলে তুলে রাখে। বিভিন্ন সময়ে কিশোরী সাথীকে ওই ছবি নিয়ে ব্লাকমেইল করতো। এমনকি সাথীকে রাজের নিজখামারস্থ ভাড়া বাসায় যেতে বাধ্য করতো। সম্প্রতি সাথী ছবিগুলো ডিলিট করার জন্য রাজকে চাপ প্রয়োগ করলে রাজ সাথীকে কয়েক দফায় মারপিট করে। অপর এক সুত্রের দাবি রাজ বিশ্বাস সাথেীকে খৃষ্টান ধর্মে ধর্মান্তরিত হওয়ার জন্য চাপ দিয়ে আসছিলো। সাথীর পড়ার টেবিল থেকে বাইবেল উদ্ধার করেছে পরিবারের সদস্যরা।

মিডিয়ার সাথে কথা হয় রাজ বিশ্বাসের ( 01305230436) এর। তিনি জানান, সাথীর সাথে তার প্রেমের সম্পর্ক ছিলো । তবে শারীরিক কোন সম্পর্ক ছিলো না। তিনি কোথায় আছেন জানতে চাইলে রাজ জানান, আমি বর্তমানে সাতক্ষীরায় আছি। রাজ বিশ্বাসের বাড়ি খুলনার দাকোপ উপজেলায়।

অপরদিকে তিনদিন আগে সাথী আক্তার তার ফেসবুক ওয়ালে লিখেছিলো “আহা শখের পুরুষ, তুমি যে পরিমাণ খেলা দেখাইলা, সে খেলায় মির্জাফর ওহ ফেল- ” আর ১৪ জুন লিখেছিলো “আমারে দেখিবার আইসো শেষ জানাযার আগে যেন পরকালে তোমায় দেখার একটু স্বাদ না জাগে…!” এর আগে ৩ জুন লিখেছে “আমি তোমাকে ভিষন ভালো বাসি,,,আর শুধু এই জন্ম না প্রিয় আমি যত বার জন্মনিব ততবার তোমার প্রেমে পরতে চাই,, তুমি সেই পুরুষ যে আমাকে খুব করে আগলে রাখো,,, হয়তো মাঝে মাঝে একটু বেশিই মারো কিন্তু তার পর ও তো তুমি আমাকে ভালো বাসো R ”।

এদিকে হরিনটানা থানার অফিসার ইনচার্জ মনিরুল ইসলাম জানান, লাশের ময়না তদন্ত করানো হয়েছে। প্রাথমিকভাবে অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহন করা হবে।