খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতির স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২২, ২০২২, ১১:৩৪ অপরাহ্ণ /
খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতির স্ত্রীর মৃত্যুতে শোক প্রকাশ

খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক পূর্বাঞ্চল এর নির্বাহী সম্পাদক আহমদ আলী খানের স্ত্রী আলেয়া আহমেদ খান (৫৯) বুধবার দুপুর ১টায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। তার এক পুত্র সাদ আহমেদ খান ও কন্যা শান্তা।

খবর পেয়ে খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, সহ-সভাপতি মো. মুন্সী মাহাবুব আলম সোহাগ, সাবেক সভাপতি ফারুক আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক মো. সাহেব আলী ও মল্লিক সুধাংশু, সহকারী সম্পাদক তৌহিদুল ইসলাম তুহিন হাসপাতালে যান। এ সময় তারা সাবেক সভাপতি আহমদ আলী খানের ছেলে ও খুলনা প্রেসক্লাবের সদস্য সাদ আহমেদ খানকে সান্তনা দেন।

বুধবার এশা বাদ ইকবাল নগর মসজিদ চত্বরে মরহুমার জানাজা শেষে তাকে বসুপাড়া কবরস্থানে দাফন করা হবে। এদিকে সাংবাদিক আহমদ আলী খানের স্ত্রীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজাসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

দৈনিক খুলনাঞ্চল পরিবার: দৈনিক পূর্বাঞ্চল প্রয়াত সম্পাদক লিয়াকত আলীর মেঝবোন ও দৈনিক পূর্বাঞ্চলের নির্বাহী সম্পাদক এবং খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ আলী খান-এর স্ত্রী আলেয়া আহমেদ খান (৫৯) চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা একটায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন দৈনিক খুলনাঞ্চল সম্পাদক ও প্রকাশক মিজানুর রহমান মিলটন।

মহানগর বিএনপির শোক: দৈনিক পূর্বাঞ্চল প্রয়াত সম্পাদক লিয়াকত আলীর মেঝবোন ও দৈনিক পূর্বাঞ্চলের নির্বাহী সম্পাদক এবং খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি আহমেদ আলী খান-এর স্ত্রী আলেয়া আহমেদ খান (৫৯) চিকিৎসাধীন অবস্থায় বুধবার বেলা একটায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন খুলনা মহানগর বিএনপি। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। বিবৃতিদাতারা হলেন, মহানগর বিএনপির আহবায়ক শফিকুল আলম মনা, সদস্য সচিব শফিকুল আলম তুহিন, সিনিয়র যুগ্ম আহবায়ক মো. তারিকুল ইসলাম জহির, যুগ্ম আহবায়ক কাজী মো. রাশেদ, স ম আব্দুর রহমান, সৈয়দা রেহানা ঈসা, এ্যাড. নুরুল হাসান রুবা, কাজী মাহমুদ আলী, আজিজুল হাসান দুলু, শের আলম সান্টু, আবুল কালাম জিয়া, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, একরামুল হক হেলাল, শেখ সাদী, মাসুদ পারভেজ বাবু, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ প্রমুখ।

রূপান্তর পরিবারের শোক : দৈনিক পূর্বাঞ্চল সম্পাদক মরহুম লিয়াকত আলীর মেঝ বোন ও দৈনিক পূর্বাঞ্চলের নির্বাহী সম্পাদক এবং খুলনা প্রেস ক্লাবের সাবেক সভাপতি আহমেদ আলী খান-এর স্ত্রী আলেয়া আহমেদ খান(৫৯) চিৎিসাধীন অবস্থায় বুধবার বেলা একটায় খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুতে রূপান্তর পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

রূপান্তর পরিবারের পক্ষে নির্বাহী পরিচালক স্বপন কুমার গুহ এবং রফিকুল ইসলাম খোকন এক শোকবার্তায় আলেয়া আহমেদের গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। সেই সাথে শোকবার্তায় তার বিদেহী রুহের মাগফিরাত কামনা করা হয়েছে।
কেইউজে: খুলনা সাংবাদিক ইউনিয়নের সিনিয়র সদস্য ও দৈনিক পূর্বাঞ্চল এর নির্বাহী সম্পাদক আহম্মদ আলী খানের স্ত্রী আলেয়া খাতুনের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন খুলনা সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ। নেতৃবৃন্দ এক শোকবার্তায় মরহুমার আত্মার মাগফিরাত কামনাসহ শোকহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। বিবৃতিদাতারা হলেন খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারুক আহম্মদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রিয়াজসহ নির্বাহী পরিষদের সদস্যবৃন্দ।

অনুরুপ বিবৃতি দিয়েছেন খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি রকিব উদ্দিন পান্নু,সাধারণ সম্পাদক লিযাকত হোসেন ও নব নির্বাচিত সভাপতি মল্লিাক শুধাংশু ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলামসহ নির্বাহী পরিষদ নেতৃবৃন্দ। অপর দিকে যশোরের শার্শা থেকে প্রকাশিত সারসা বার্তা’র সম্পাদক-প্রকাশক আব্দুস সালাম গফফার এবং প্রধান সম্পাদক ফিরোজ মেহেদী শোক সন্তপ্ত পরিবারের প্রতি শোক প্রকাশ পূর্বক গভীর সমবেদনা জ্ঞাপণ করেছেন।