চিরকুট লিখে গৃহবধূর আত্নহত্যা


Shohel Rana প্রকাশের সময় : জুন ২, ২০২৪, ১:২৪ পূর্বাহ্ণ /
চিরকুট লিখে গৃহবধূর আত্নহত্যা

চৌগাছা প্রতিনিধিঃ যশোরের চৌগাছায় হাতে ও কাগজে চিরকুট লিখে নুরী বেগম (৩৫) নামে এক গৃহবধূ গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছেন।শনিবার (১ জুন) দুপুরে উপজেলার স্বরুপদহ ইউনিয়নের টেঙ্গুরপুর গ্রামে এ ঘটনা ঘটে। তিনি টেঙ্গুরপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। শহিদুল ইসলাম পেশায় এক জন দোকান কর্মচারী। তিনি চৌগাছা বাজারের একটি দোকানে শ্রমিকের কাজ করেন।

স্থানীয় ইউপি সদস্য জাকির হোসেন জানান, নুরী বেগম টেঙ্গুরপুর গ্রামের শহিদুল ইসলামের স্ত্রী। ১০ বছর আগে তাদের বিবাহ হয়। কিন্তু তাদের সংসারে কোনো সন্তান ছিল না। এ কারণে নুরী পার্শ্ববর্তী হাজরাখানা গ্রামের পশু চিকিৎসক আসাদ হোসেনের সাথে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে। একপর্যায়ে আসাদ নুরী বেগমকে নিয়ে পালিয়ে গিয়ে বিবাহ করে।

পরবর্তীতে নুরীর পূর্বের স্বামী শহিদুল ইসলামকে ডিভোর্স দেয়। কিন্তু শহিদুল ইসলাম ডিভোর্সে স্বাক্ষর না করে ফেরত পাঠিয়ে দেয়। পরে ৩০ মে এ খবর পেয়ে নুরী বেগমের বাবা-মা তাকে আসাদের বাড়ি হাজরাখানা থেকে জোরপূর্বক নিয়ে এসে তার পূর্বের স্বামী শহিদুল ইসলাম বাড়ি টেঙ্গুরপুর গ্রামে রেখে যায়। এতে নুরী বেগম ক্ষিপ্ত হয়ে যায়। পরবর্তীতে শনিবার সকালে তার স্বামী শহিদুল ইসলাম বাজারে দোকানে চলে যায়। এ সময় নুরী বেগম তাদের বসতঘরের আড়ার সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

পরে স্থনীয় লোকজন বুঝতে পেরে ঘরের দরজা খুলে নুরী বেগমকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। তারা তাকে উদ্ধার করে দেখেন তিনি মারা গেছে। শনিবার বিকেল ৫টায় এ রির্পোট লেখা পর্যন্ত নুরীর লাশ তার স্বামীর বসতবাড়িতে ছিল। এলাকাবাসী জানান পরকীয়া প্রেমের জেরেই আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। চৌগাছা থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনেছি পুলিশ ঘটনা স্থলে রয়েছেন।