চৌগাছায় সড়ক দুর্ঘটনায় হতাহত-২


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৩, ২০২২, ৮:১১ পূর্বাহ্ণ /
চৌগাছায় সড়ক দুর্ঘটনায় হতাহত-২

যশোরের চৌগাছায় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে স্বাধীন হোসেন (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দু’জন। মঙ্গলবার দুপুরে চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী স্বাধীন যশোর শহরের কাঠালতলা এলাকার বাসিন্দা জাহিদুল ইসলামের ছেলে।

এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন একই এলাকার বাসিন্দা ইবাদত আলীর ছেলে ইমন হোসেন (১৭) ও হাছান আলী (১৮)। আহত হাছান আলী ও ইমন হোসেনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, মোটরসাইকেল যোগে তারা তিনজন যশোর থেকে চৌগাছার দিকে যাচ্ছিলেন। চৌগাছা-যশোর সড়কের কয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বিপরীত দিক থেকে চৌগাছা থেকে একটি মাইক্রো যশোরের দিকে যাচ্ছিল। এ সময় মাইক্রোবাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে মোটরসাইকেলে থাকা স্বাধীন ঘটনাস্থলেই নিহত হন। স্বাধীনের মাথায় ও বুকে আঘাত লেগেছে। মোটরসাইকেলে থাকা অপর দু’জন ইমন হোসেনের বাম পা ভেঙে গেছে ও হাছান আলীর মাথায় আঘাত লেগেছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম সবুজ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।