ঝিকরগাছায় মরনোত্তর গুনীজন সংবর্ধনা ও ঈদ সামগ্রী বিতরণ


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২২, ৩:২৮ অপরাহ্ণ /
ঝিকরগাছায় মরনোত্তর গুনীজন সংবর্ধনা ও ঈদ সামগ্রী বিতরণ
সোহেল রানাঃ যশোরের ঝিকরগাছায় মরনোত্তর গুনীজন সংবর্ধনা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বিকেলে  বিশিষ্ট সমাজসেবক ও সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী ও ডাক্তার জাবেদ আলীর উদ্যোগে উপজেলার কুলিয়া ছিদ্দিকিয়া দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে ঝিকরগাছা উপজেলা আওয়ামীলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক ও পানিসারা গ্রাম উন্নয়ন কমিটির সভাপতি মীর বাবরজান বরুনের সভাপতিত্বে এবং রোভার রাজিব এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দেশসেরা উদ্ভাবক মিজানুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক অতিরিক্ত সচিব আলী রেজা বকুল,সেচ্ছাসেবী সংগঠন সেবা’র সভাপতি আশরাফুজ্জামান বাবু, কুলিয়া ছিদ্দিীকিয়া দাখিল মাদ্রাসার সভাপতি সামছুর রহমান, জান্নাত ফাউন্ডেশনের সভাপতি সালমা খাতুন, সেচ্ছাসেবী সংগঠন রংধনু সভাপতি এম এ সুমন, সাংবাদিক এম আর মাসুদ, ঝিকরগাছা উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি ডাক্তার বিল্লাল হোসেন,সেচ্ছাসেবী সংগঠন বন্ধনের সভাপতি আলমগীর হোসেন,পানিসারা ইউপির মহিলা সদস্যা হাসনা হেনা, তরুণ সমাজসেবক সোহেল রানাসহ স্থানীয় ব্যক্তিবর্গ।
পরে অসহায় দুঃস্থ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।