পৈত্রিক সম্পত্তি থেকে উচ্ছেদের পায়তারা এক ইউপি সদস্যের বিরুদ্ধে 


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২৯, ২০২২, ১০:২৩ অপরাহ্ণ /
পৈত্রিক সম্পত্তি থেকে উচ্ছেদের পায়তারা এক ইউপি সদস্যের বিরুদ্ধে 
আরিফুজ্জামান আরিফ।। শার্শার বাগুড়ী গ্রামে পৈত্রিক সম্পত্তি দখল করে ছোট দুই ভাইকে উচ্ছেদের পায়তারা সহ নানা হুমকি ধামকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে নাসির উদ্দীন নামে এক ইউপি সদস্যের বিরুদ্ধে।
ইউপি সদস্যের এমন কান্ডে প্রতিবাদ করায় বর্তমানে নিরাপত্তাহীনতায় ভুগছেন ভুক্তভোগী কামাল উদ্দীন বাবু ও আলাউদ্দিনের দুটি পরিবার বলে শার্শা থানায় দুটি লিখিত অভিযোগ দায়ের করেছে।এবং সুষ্ঠু সমাধানের জন্য প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।
এ ব্যাপারে শার্শা থানায় পৃথক দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীরা।
লিখিত অভিযোগে জানা যায়,শার্শা উপজেলার বাগুড়ী গ্রামের মৃত আবুল হোসেনের বড় ছেলে ও স্হানীয় ইউপি সদস্য নাসির উদ্দীন এক বছর পুর্বে তার পিতার মৃত্যুর পর থেকে আপন ছোট দু ভাই কামাল আহম্মেদ বাবু ও আলাউদ্দীনের পৈত্রিক সম্পত্তির যাবতীয় হিসাব থেকে বঞ্চিত করে আসছে।
সম্প্রতি কামাল উদ্দীন বাবু ও আলাউদ্দীন বড় ভাই নাসিরের কাছে পৈত্রিক সম্পত্তির হিসাব ও ভাগ বুঝিয়ে দিতে বলে।এর সুবাদে গত ২৪ শে জুন রাতে কামাল আহম্মদের ও আলাউদ্দীর বাড়ীতে গিয়ে অকাথ্য ভাষায় গালি গালাজসহ বিভিন্ন ভাবে হুমকি ধামকি দিয়ে চলে আসে।
ইতিপুর্বে পৈত্রিক ঐ জমি নিয়ে স্হানীয় ভাবে অনেক বার মিমাংসার চেষ্টা করলে নাসির উদ্দীন শালিস মিমাংসা না করে দীর্ঘদিন যাবত পৈত্রিক সম্পত্তি থেকে বঞ্চিত করে আসছে।এমনকি তাদের পিতা বেঁচে থাকা কালিন বাগুড়ী এলাকায় একটি মার্কেট নির্মান করা হয়। সেখানেও তাদের কে সকল হিসাব নিকাশ থেকে বঞ্চিত করছে বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে।
বর্তমানে কামাল আহম্মেদ বাবু ও আলাউদ্দীনের পিতার সকল ধরনের সম্পত্তি হতে উচ্ছেদের জন্য লোক ভাড়া করে নাসির উদ্দীন বিভিন্ন ভাবে প্রাণনাশের হুমকিসহ ভয়ভীতি প্রদর্শন করছে বলে অভিযোগে  উল্লেেখ করা হয়েছে।
এ ব্যাপারে শার্শা থানার অফিসার ইনচার্জ মামুন খান জানান,দুটি লিখিত অভিযোগ পেয়েছি।তদন্ত পূর্বক আইনগত ব্যবস্হা গ্রহন করা হবে।