বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগ রিপন অটো ও মণিরামপুর ক্রিকেট একাডেমির জয়


Sarsa Barta প্রকাশের সময় : জুন ৭, ২০২২, ৯:০৮ পূর্বাহ্ণ /
বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগ রিপন অটো ও মণিরামপুর ক্রিকেট একাডেমির জয়

দ্রুত শেয়ার করুন-

রিপন অটো ও মণিরামপুর ক্রিকেট একাডেমির জয়যশোরে দ্বিতীয় বিভাগ টায়ার-২ ক্রিকেট লিগের দু’টি খেলা অনুষ্ঠিত হয় সোমবার। শামস্-উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় রিপন অটো ক্রিকেট একাডেমি ১০ উইকেটে পরাজিত করে দেশ ক্রিকেট একাডেমিকে। উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে মণিরামপুর ক্রিকেট একাডেমি ৫৩ রানে পরাজিত করে মহিরণ স্কাই কিং ক্রীড়া চক্র ক্রিকেট একাডেমিকে।

শামস্-উল হুদা স্টেডিয়ামে দুপুর আড়াইটায় টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারের এ ম্যাচে ১৬ ওভার এক বলে সব ক’টি উইকেট হারিয়ে মাত্র ৩৬ রানের দলীয় ইনিংস গড়ে দেশ ক্রিকেট একাডেমি।

চলতি আসরে এটিই দলগত সর্বনিম্ন স্কোর। পরে জবাব দিতে নেমে মাত্র ৩ ওভার তিন বলে কোন উইকেট না হারিয়ে জয় নিশ্চিত করে রিপন অটো ক্রিকেট একাডেমি।

দেশ ক্রিকেট একাডেমির ব্যাটিং ইনিংসে সোহরয় সর্বোচ্চ ১১ রান করেন ১৪ বলে একটি চারের সাহায্যে। বাকিদের রান সংগ্রহের পরিসংখ্যান ২, ০, ২, ১, ০, ০, ১, ০, ৬, ০। অতিরিক্তি হতে তাদের স্কোর বোর্ডে যোগ হয় ১৩ রান।

বল হাতে শিহাব হোসেন তিনটি, মাসুদ হাসান, মেহেদী হাসান পরশ ও মাহিন নেন দু’টি করে উইকেট। এছাড়া একটি উইকেট নেন আশিক রাব্বি।
রিপন অটোর ব্যাটিং ইনিংসে আশিক রাব্বি ১৪ বলে পাঁচটি চার ও একটি ছয়ে অপরাজিত ৩০ ও আব্দুল্লাহ অপরাজিত সাত রান করেন সাত বল খেলে একটি ছয়ের সাহায্যে।

উপশহর কেন্দ্রীয় ক্রীড়া উদ্যানে দুপুর দুইটায় দিনের অপর খেলায় টস জিতে ব্যাট করতে নেমে মণিরামপুর ক্রিকেট একাডেমি নির্ধারিত ২৫ ওভারে আট উইকেট হারিয়ে ১৫৪ রান সংগ্রহ করে। পরে ব্যাট করতে নেমে ২৪ ওভার চার বলে ১০১ রানে গুটিয়ে যায় মহিরণ স্কাই কিং ক্রীড়া চক্রের দলীয় ইনিংস।

মণিরামপুরের ব্যাটিং ইনিংসে সাকিবুল ইসলাম ৩৬ রানে ছয়টি চার ও একটি ছয়ে ৪৪, সাদিকুল ১৭ বলে একটি ছয়ে ১০, অনিক ২৮ বলে দু’টি চার ও একটি ছয়ে ১৯, হুরা ২৬ বলে দু’টি চারে ১৪ ও রিজিনুল ১৮ বলে একটি চার ও দু’টি ছয়ে ২৫ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৮ রান। বল হাতে মহিরণের পক্ষে শান্ত ও রাফি তিনটি করে, এছাড়া একটি করে উইকেট নেন ইয়াছিন ও বুলবুল।

মহিরণের ব্যাটিং ইনিংসে হৃদয় ৫৫ বলে দু’টি চারে ২৮, ইয়াছিন ১৮ বলে তিনটি চারে ১৯, আলিফ হাসান ২৪ বলে দু’টি চারে ১৪ রান করেন। অতিরিক্ত হতে সংগ্রহ ২৩ রান। বল হাতে মণিরামপুরের জাবেদ চারটি, হাসিব তিনটি এছাড়া একটি করে উইকেট দখল করেন সাকিবুল ইসলাম ও সাজিদ।