ভারতে মহানবী (সাঃ) নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিকরগাছায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত 


Sarsa Barta প্রকাশের সময় : জুন ১৭, ২০২২, ১১:২৩ অপরাহ্ণ /
ভারতে মহানবী (সাঃ) নিয়ে কটুক্তির প্রতিবাদে ঝিকরগাছায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত 

সোহেল রানাঃ ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দলের সিনিয়র নেতা নবীন কুমার জিন্দাল হযরত মুহাম্মদ (সাঃ) ও হযরত আয়েশা (রাঃ) এর অবমাননাকর কটূক্তির প্রতিবাদে যশোরের ঝিকরগাছায় প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ কর্মসূচি পালন করেছে নবীপ্রেমি তৌহিদী জনতা।

শুক্রবার বিকালে নির্বাসখোলা ইউনিয়ন পরিষদ কর্তৃক ইমাম ও ওলামা মাশায়েক এর উদ্যোগে সিওরদাহ বাজার মসজিদ থেকে একটি বিশাল মিছিল বাজারের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন শেষে মসজিদের সামনে গিয়ে শেষ হয়।

উক্ত অনুষ্ঠানে বায়সা-চাঁদপুর দাখিল মাদ্রাসার শিক্ষক মাওলানা আনারুল ইসলামের সঞ্চালনায় এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নির্বাসখোলা ইউনিয়নের ইমাম ও ওলামা মাশায়েক কমিটির সভাপতি মাওলানা আতিয়ার রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নোয়ালী বাজার জামে মসজিদের ইমাম প্রভাষক ইমাম হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান সংসদের ঝিকরগাছা উপজেলার শাখার সভাপতি ডাঃ বিল্লাল হোসেন, সিওরদাহ পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আব্দুল মালেক,সবুজ আন্দোলন ছাত্র পরিষদের যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব হোসেন, বিশিষ্ট সমাজসেবক সাদা মনের মানুষ খ্যাত সায়েদ আলী,শিওরদাহ বাইতুল আমান জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা ইমাম হাসান প্রমুখ।

এসময় অতিথিবৃন্দ বলেন, মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) কে নিয়ে ভারতের বিজেপির মুখপাত্র নূপুর শর্মা যে মন্তব্য করেছেন তা ন্যক্কারজনক। এবং একই সাথে প্রতিবাদ ও দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।পরে অমুসলিমদের হাতে নির্যাতিত,নিপীড়িত মুসলমানের শান্তি কামনায় দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মাওলানা মুফতি আব্দুল্লাহ।