মহেশপুর ছেলের লাঠির আঘাতে পিতা খুন


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৪, ২০২২, ৭:৩৫ অপরাহ্ণ /
মহেশপুর ছেলের লাঠির আঘাতে পিতা খুন

স্টাফ রিপোর্টারঃ জমি নিয়ে পারিবারিক বিরোধের জের ধরে ছেলের হাতে খুন হয়েছেন আব্দুল মান্নান নামে এক বৃদ্ধ পিতা। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার দুপুরে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের হলদিপাড়া গ্রামে। গ্রামের আব্দুল মান্নানকে বাটাম দিয়ে মাথায় আঘাত করে খুন করে তার একমাত্র ছেলে মফিজুল ইসলাম।

পুলিশ জানায়, বেলা সাড়ে ১১টার দিকে জমি ভাগ করা নিয়ে সন্তানের সঙ্গে তর্কবিতর্ক হয় আব্দুল মান্নানের। এক পর্যায়ে ছেলে মফিক উঠানে পড়ে থাকা বাটাম দিয়ে পিতার মাথায় আঘাত করে। এতে মাথা ফেটে গুরুতর আহত হন বৃদ্ধ পিতা আব্দুল মান্নান।দ্রুত মহেশপুর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি। আব্দুল মান্নান হলদিপাড়া গ্রামের মৃত আবদেল মন্ডলের ছেলে।

মহেশপুর থানার ওসি সেলিম মিয়া জানান, পিতার কাছে চাষাবাদের জন্য জমি দাবী করেন ছেলে মফিজ। এই নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে ছেলে বৃদ্ধ পিতার মাথায় আঘাত করেন। এতে তিনি নিহত হন। ঘাতক সন্তান এ ঘটনার পরপরই পালিয়ে গেছে।তিনি বলেন, হত্যাকারী সন্তানকে গ্রেফতার করার চেষ্টা করছে পুলিশ। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মহেশপর থানায় এখনো কোন মামলা হয়নি।