মেগা প্রকল্পে দুর্নীতির অভিযোগ বিএনপির মিথ্যাচারের অংশ : হানিফ


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১২, ২০২২, ৭:৩১ পূর্বাহ্ণ /
মেগা প্রকল্পে দুর্নীতির অভিযোগ বিএনপির মিথ্যাচারের অংশ : হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি বলেছেন, সরকারের বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পে দুর্নীতির অভিযোগ বিএনপি’র মিথ্যাচারের অংশ। তিনি বলেন,‘সরকারের নানামুখী উন্নয়ন কর্মকান্ডে বিএনপি’র গা জ্বালা করছে, এটার মধ্যে দিয়ে প্রমান হয় যে বিএনপি লাগাতার মিথ্যাচারই করছে’।

গতকাল সোমবার (১১ জুলাই) কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময়কালে এসব কথা বলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ এমপি।

সরকারের বিরুদ্ধে মির্জা ফখরুল ইসলাম আলমগীরের দুর্নীতি ও লুটপাটের অভিযোগ প্রসঙ্গে হানিফ বলেন, মিথ্যাচার ছাড়া তাদের কোন বক্তব্য নেই। কারণ তারা সরকারে থাকতে কোন সেক্টরেই উন্নয়ন করতে পারেনি।

এ সময় বিএনপি নেতাদের উল্টো প্রশ্ন ছুড়ে দিয়ে আওয়ামী লীগের এই নেতা বলেন, পদ্মা সেতু নির্মাণ, মানুষের মাথাপিছু আয় ৬শ’ থেকে ২৯শ’ ডলারে উত্তীর্ণ, মেট্টো রেল, ফোর-ফাইভ লেন সড়ক এইসব উন্নয়ন কিভাবে হলো?

বিএনপি নেতা মির্জা ফখরুল ইসলাম এবং ড. ইউনূসের উন্নয়নবিরোধী কর্মকান্ডের কঠোর সমোচনা করে হানিফ বলেন, মির্জা ফখরুল সাহেবরা ড. ইউনুসের সাথে তাল মিলিয়ে বলেছিলো পদ্মা সেতুতে দূর্নীতি হয়েছে।

আন্তর্জাতিক আদালতের রায়ের মধ্য দিয়ে পদ্মা সেতুতে দূর্ণীতির অভিযোগ মিথ্যা প্রমাণ হয়েছে। সরকারের উন্নয়ন প্রকল্পে দুর্নীতির অভিযোগের সত্যতা নেই। উন্নয়ন যতো হচ্ছে ততো জ্বালা বাড়ছে বিএনপির। (বাসস)