যশোরের চৌগাছায় এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার


Sarsa Barta প্রকাশের সময় : জুন ১৩, ২০২২, ৮:৫২ অপরাহ্ণ /
যশোরের চৌগাছায় এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

সোমবার সকাল ১০টার দিকে স্থানীয়রা উপজেলার কপোতাক্ষ নদের মাধবপুর মোড়ের ধূনার খাল থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত চয়ন (১৮) চৌগাছা সদর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের দীঘলসিংহা পূর্বপাড়ার সবুজের ছেলে। জানা যায়, সকালে স্থানীয়রা ধূনার খালে মুখ বাধা একটি বস্তা ভাসতে দেখে। এ সময় খাল পাড়ে একটি অ্যান্ড্রয়েড ফোন পড়ে থাকতে দেখে স্থানীয়দের সন্দেহ হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্লাস্টিকের বস্তার ভেতর থেকে এক কিশোরের লাশ বের করে। স্থানীয়রা লাশটি চয়নের বলে শনাক্ত করে।

ঘটনাস্থলে নিহত চয়নের মা তাসলিমা খাতুন ওরফে চায়না সাংবাদিকদের জানান, রোববার সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে পিকনিক করবে বলে বাড়ি থেকে বের হয়েছে। যাওয়ার আগে চয়ন বলেছিল বকুল চাচা বাড়ি এসেছে তাই আমরা পিকনিক করবো।

চৌগাছা সদর ইউনিয়নের ৮ নং মেম্বার বায়জিদ হোসেন এ বিষয়ে কিছু জানেন না বলে জানেন।

এদিকে নির্ভরযোগ্য একটি সূত্র জানিয়েছে, ওই বকুল একটি সরকারি চাকুরি করেন। বিভিন্ন সময়ে ছুটিতে বাড়ি এসে স্থানীয় বন্ধু-বান্ধব নিয়ে সে পিকনিক করে। পিকনিকে অংশগ্রহণকারীদের অনেকে নেশা করে আনন্দ করে।

চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ জানান, চয়নকে হয়তো কোথাও হত্যা করে খালে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। ময়নাতদন্ত না করে হত্যার বিষয়ে কিছু বলা যাচ্ছে না। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। লাশের ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।