শার্শায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা


Shohel Rana প্রকাশের সময় : সেপ্টেম্বর ২৩, ২০২৪, ৩:৫১ অপরাহ্ণ /
শার্শায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

সোহেল রানাঃ যশোরের শার্শায় বিভিন্ন সরকারি-বেসরকারি দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সাংবাদিক, পেশাজীবী, ব্যবসায়ী, গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বীর মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মো. আজাহারুল ইসলাম।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে শার্শা উপজেলা‌‌ অডিটোরিয়ামে কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে এ অনুষ্ঠানের আয়োজন হয়।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার কাজী নাজিব হাসানের সভাপতিত্বে এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুসরাত ইয়াসমিনের সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, যশোর জেলা প্রশাসক মো. আজাহারুল ইসলাম।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মাহফুজা খাতুন, উপজেলা প্রাণিসম্পদ অফিসার বিনয় কৃষ্ণ মন্ডল,শার্শা থানা পুলিশের অফিসার ইনচার্জ শেখ মোঃ মনিরুজ্জামান, বেনাপোল পোর্ট থানা পুলিশের  অফিসার ইনচার্জ সুমন ভক্ত,নাভার হাইওয়ে থানার অফিসার ইনচার্জ রোকনুজ্জামান রোকন,শার্শা উপজেলা বিএনপি’র আহবায়ক আলহাজ্ব খায়রুজ্জামান মধু,শার্শা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন আহবায়ক আবুল হাসান জহির, জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাও. আজিজুর রহমান রহমানসহ বিভিন্ন দাপ্তরিক কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

নবাগত জেলা প্রশাসক আজাহারুল ইসলাম বলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সহস্রাধিক জীবনের বিনিময়ে গত ৫ আগস্ট ছাত্র-জনতার অভ্যূত্থানে বাংলাদেশ দ্বিতীয়বার স্বাধীনতা অর্জন করেছে। যারা শহিদ হয়েছে ও আহত হয়েছেন তালিকা করা হচ্ছে, তিনি আরও বলেন বিগত সরকারকে নামানোর জন্য ছাত্র জনতা যেভাবে রাস্তায় নেমে এসেছিল, তেমনি রাষ্ট্রের পুনর্গঠন নিশ্চিত করতে নিজেদের জায়গা থেকে তারা যেন এখনও ঐক্যবদ্ধ থাকে।”