শার্শার পল্লীতে রেকর্ডীয় সম্পত্তি জবর দখল করে গাছ কেটে ফেলার অভিযোগ 


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৬, ২০২২, ৩:৪০ অপরাহ্ণ /
শার্শার পল্লীতে রেকর্ডীয় সম্পত্তি জবর দখল করে গাছ কেটে ফেলার অভিযোগ 
টিটু মিলনঃশার্শার পল্লীতে রেকর্ড কৃত সম্পত্তি জবর দখল করে তার উপর থাকা গাছ কেটে জোরপূর্বক  রাস্তা নির্মণের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাইকোলা গ্রামে। এ ব্যাপারে উপজেলার নির্বাহী অফিস ও শার্শা থানার লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগে জানা গেছে,যশোরের শার্শা উপজেলার রুহুলআমিন খাঁর ছেলে আয়ূব হোসেন খাঁ গং দীর্ঘ ৫০ বছর যাবোৎ বায়কোলা গ্রমের তাদের রেকর্ড কৃত সম্পত্তি ভোগ দখল করিয়া আসছে।
সম্প্রতি একই গ্রামে মৃত নুরুল হক মন্ডলের ছেলে রিজাউল মন্ডল, মৃত সামছের মড়লের ছেলে  আব্দুল জলিল, মৃত্যু ওলিয়ার মাস্টারের ছেলে  জাহাঙ্গীর,জালাল উদ্দিন ঢালীর ছেলে ফারুক হোসেন,নিসার এর ছেলে গফ্ফার, মৃত্যু নুর আলীর ছেলে ছোট্ট খোকা,মৃত্য ছাত্তারের ছেলে খাইরুল, অজেত আলীর ছেলে আতাউর মৃত্যু রশিদ মন্ডলের ছেলে হুমায়ুন কবির,হযরত আলীর ছেলে রফিকুল ইসলাম ও মৃত্যু ছের আলীর ছেলে আলম সহ ১৫/২০ জন দূর্বৃত্ত আয়ূব হোসেন খাঁ গং এর রেকর্ড কৃত সম্পত্তি ও এল জি ডি রাস্তার উপর থাকা ৫০টি আমগাছ কেটে জোর পূর্বক দখলে নিয়ে রাস্তা নির্মাণ করছে।
২ লক্ষধিক টাকা মুল্যের আমগাছ গুলো কেটে ফেলায় ও তাদের জমি জোর পূর্বক দখল করে নেওয়ায় ভুক্তভোগী পরিবার ও এলাকা বাসির মধ্যে ব্যাপক ক্ষভের সৃষ্টি হয়েছে।এদিকে দখলদাররা প্রভাব শালী হওয়ায় ভুক্তভোগী পরিবারকে বিভিন্ন ধরনের হুমকি ধামকি প্রদান করছে।এমতাবস্থায় ভুক্তভোগী পরিরার গুলো ভয়ে মানবেতর জীবন যাপন করছে।
এব্যাপারে শার্শার অফিসার ইনর্চাজ মামুন খাঁন মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।এ বিষয়ে শার্শা উপজেলা নির্বাহী অফিসার নারায়ণ চন্দ্র পালের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে অভিযোগ পেয়েছি, তদন্ত পূর্বক আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করবো।