শার্শার বাগআঁচড়ায় বালুবোঝাই ড্রামট্রাকের চাকায় পিষ্ট হয়ে হোসেন আলী নিহত  


Sarsa Barta প্রকাশের সময় : অক্টোবর ১৭, ২০২৪, ৭:৩৩ পূর্বাহ্ণ /
শার্শার বাগআঁচড়ায় বালুবোঝাই ড্রামট্রাকের চাকায় পিষ্ট হয়ে হোসেন আলী নিহত  
আরিফুজ্জামান আরিফ ।।
যশোরের শার্শার বাগআঁচড়ায় বালু বোঝাই ড্রাম ট্রাকের চাকায় পিষ্ট হয়ে হোসেন আলী (৩৮) নামে এক পথচারী নিহত হয়েছেন। নিহত হোসেন আলী বাগআঁচড়া সাতমাইল (তেতুলতলা) গ্রামের সলেমানের ছেলে ও পেশায় একজন ভ্যান চালক। বুধবাভ্যান চালকর( ১৬ অক্টোম্বর) সকাল ৯টায় বাগআঁচড়া-গোগা সড়কের সাতমাইল তেতুলতলা এলাকায় তার নিজ বাড়ির সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে হোসেন আলী হাঁটতে হাঁটতে সাতমাইল বাজারে যায় চা খেতে। চা খাওয়া শেষে সে বাড়ি ফেরার পথে তেতুল তলা নামক স্থানে বাড়ির সামনে পৌঁছালে গোগা অভিমুখি একটি দ্রুতগামি বালু বোঝায় ড্রাম ট্রাক তাকে পিছন থেকে ধাক্কা দিলে পড়ে গিয়ে পিছনের চাকায় পিষ্ট হলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়। পরে পুলিশকে খবর দিলে তারা এসে মরদেহটি উদ্ধার করে ও ট্রাকটি জব্দ করেন।
শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির আব্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের অনুরোধে মরদেহটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় জনতা ট্রাকটি আটক করলেও ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে।