শার্শায় আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত 


Sarsa Barta প্রকাশের সময় : জুন ২৩, ২০২২, ১০:৪০ অপরাহ্ণ /
শার্শায় আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত 
সোহেল রানাঃ সারাদেশের ন্যায় যশোরের শার্শা উপজেলায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নাজমুল হাসানের দিক নির্দেশনায় এবং স্বেচ্ছাসেবক লীগ নেতা হাজী বাবলুর রহমানের সার্বিক সহযোগিতায় বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩ বছর পূর্তি উপলক্ষ্যে বৃহস্পতিবার বিকেলে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভার শুরুতে শার্শা উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধু’র ম্যুরালে পুস্পস্থাবক অর্পণ করা হয়। উক্ত আলোচনা সভায় উলাশি ইউনিয়নের সদস্য আলাউদ্দিনের সভাপত্বিতে এসময় উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি অহেদুজ্জামান, সাধারণ সম্পাদক মারুফ হোসেন প্রমুখ।
উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সরদার শাহারীন আলম বাদল, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, নাভারণ কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ফেরদৌস আহম্মেদ রাজু, ডায়মন্ড মোড়ল প্রমুখ।
এছাড়া আরো উপস্থিত ছিলেন, বিল্লাল খাঁ,কবির হোসেন, মফিজ, আলী কদর, তোতা মেম্বার, শাহিন, আবদার হোসেনসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে একটি দৃষ্টিনন্দন বিশাল কেক কেটে উপস্থিত নেতা-কর্মিদের মাঝে বিতরণ এবং সিলেট বণ্যার্তদের জন্য বিশেষ দোয়া করা হয়।