শিশু অপহরণ ও চাঁদা দাবির ঘটনায় মামলা মণিরামপুরের


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ৬, ২০২২, ৭:৫৮ পূর্বাহ্ণ /
শিশু অপহরণ ও চাঁদা দাবির ঘটনায় মামলা মণিরামপুরের

মণিরামপুরের শিশু অপহরণ ও চাঁদা দাবির ঘটনায় মামলামণিরামপুরের সরসকাটি গ্রামের মাদ্রাসা ছাত্র শিশু তাওহীদকে অপহরণ ও চাঁদা দাবির অভিযোগে একই পরিবারের তিনজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে।

মঙ্গলবার ওই শিশুর পিতা জয়নাল আবেদীন বাদী হয়ে এ মামলা করেন। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্র্টে পলাশ কুমার দালাল অভিযোগের তদন্ত করে পিবিআইকে প্রতিবেদন দেয়ার আদেশ দিয়েছেন। আসামিরা হলেন, সরসকাটি গ্রামের মুক্তার আলী, স্ত্রী নিহার বেগম ও ছেলে মাহাবুর হোসেন।

মামলার অভিযোগে জানা গেছে,আসামিরা তার প্রতিবেশী। প্রায় সময় তারা জয়নালের কাছে এক লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। জয়নাল বিষয়টি গ্রামের গণ্যমান্য ব্যক্তিদের জানান।

এতে ক্ষিপ্ত হয়ে আসামিরা পরিকল্পনা করে গত ২০ জুন তার ছেলে তাওহীদকে কৌশলে মাদ্রাসা থেকে অপহরণ করে বাড়িতে নিয়ে আটকে রাখেন। এরপর আসামিরা জয়নালকে সংবাদ দিয়ে চাঁদার এক লাখ টাকা দিয়ে ছেলেকে ছাড়িয়ে নিয়ে যেতে বলে।

স্থানীয়দের বিষয়টি জানিয়ে পুলিশে সংবাদ দেয়ার প্রস্তুতি নিলে ছেড়ে দেয়। এ ঘটনায় মামলা করতে চাইলে আাসমিরা ক্ষিপ্ত হয়ে বাড়িতে হামলা ও ভাংচুর করে। থানায় মামলা করতে ব্যর্থ হওয়ায় তিনি আদালতে এ মামলা করেছেন।