এনবিআরের নতুন আইন বাতিলের দাবিতে বেনাপোলে সিএন্ডএফ এজেন্টদের বিক্ষোভ


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৫, ২০২৪, ৯:১২ অপরাহ্ণ /
এনবিআরের নতুন আইন বাতিলের দাবিতে বেনাপোলে সিএন্ডএফ এজেন্টদের বিক্ষোভ
বেনাপোল প্রতিনিধি: কাস্টমস প্রজ্ঞাপন (এসআরও) ২০৭-আইন/২০২৪ ও এনবিআরের সকল নিপীড়নমূলক আইন বাতিলের দাবিতে ঢাকা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ কর্মসূচি পালন করে বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশন। (১৫ জুলাই) বেনাপোল কাস্টমস হাউজের সামনে সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।
বেনাপোল কাস্টমস এজেন্টস এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব শামসুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি কামাল উদ্দিন শিমুল, মহাসিন মিলন, সাংগঠনিক সম্পাদক মো: শাহাবুদ্দিন, অর্থ সম্পাদক এনামুল হক মুকুল, সহ-অর্থ সম্পাদক মো: শাহাবুদ্দিন, কাস্টমস সম্পাদক আব্দুল লতিফ, যুগ্ম সম্পাদক আলমগীর সিদ্দিকী, আমিনুল হক আনু, জামাল হোসেন, আবদার রহমান, বিলকিস সুলতানা সাথী, মো:শরিফুল আলম নয়ন, রাশেদুর রহমান রাশু প্রমুখ।
বেনাপোল কাস্টমস সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সভাপতি আলহাজ্ব শামসুর রহমান জানান, কাস্টমস আইন-২০৭ এর মাধ্যমে সিএন্ডএফ এজেন্টকে বাদ রেখে কুরিয়ার সার্ভিসকে দিয়ে মাল ছাড়ানোর চেষ্টা করা হচ্ছে। এর ফলে হাজার হাজার সিএন্ডএফ এজেন্ট ও তাদের পরিবার মানবেতর জীবন যাপন করবে। তাই আমরা এই আইনটি বাতিলের জন্য আমাদের কেন্দ্রীয় ঘোষিত অংশ হিসেবে বেনাপোল কাস্টমসে বিক্ষোভ কর্মসূচি পালন করেছি। দাবি না মানলে আগামীতে বৃহত্তর আন্দোলনের ডাক দেয়া হবে।