কঙ্গনার বিয়ে হচ্ছে না যে কারণে


Sarsa Barta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৩, ২০২৪, ১০:২৯ অপরাহ্ণ /
কঙ্গনার বিয়ে হচ্ছে না যে কারণে

এ শুক্রবার (৬ সেপ্টেম্বর) মুক্তি পাওয়ার কথা ছিল ‘ইমার্জেন্সি’-র। সেন্সর বোর্ডের জটিলতায় ছবিটির মুক্তি আটকে গেছে। এতে ভারতের সাবেক প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধীর চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা। শোনা যাচ্ছে, সেন্সর বোর্ডের বেশ কয়েকজন সদস্য এই ছবির জন্য নানা রকম হুমকি পাচ্ছেন। এ ছাড়া সেন্সর বোর্ড থেকেও একাধিক দৃশ্য বাদ দিতে বলা হয়েছে। এরই মাঝে ফের ব্যক্তিগত ইস্যুতে খবরের শিরোনামে এলেন বলিউড অভিনেত্রী-সাংসদ কঙ্গনা রনৌত।

জীবনে একাধিকবার প্রেমের সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। যদিও তা শেষ পর্যন্ত বিয়ে অবধি পৌঁছায়নি। সব ছাপিয়ে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রী এখনও অবিবাহিত।

সম্প্রতি ইমার্জেন্সি ছবির প্রচারে ‘আপ কি আদালত’ নামের একটি অনুষ্ঠানে অতিথি হয়েছিলেন কঙ্গনা। সেখানেই বিয়ে নিয়ে দর্শকদের বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হন তিনি।

অভিনেতা নাকি রাজনীতিবিদ—ব্যক্তিজীবনে আপনি কাকে বিয়ে করতে চান? দর্শকের এমন প্রশ্নের উত্তরে কঙ্গনা বলেন, ‘আমি এখন এ বিষয়ে কী বলব? বিয়ে নিয়ে আমার মতামত খুব ভালো, আমি মনে করি সবারই একজন সঙ্গী থাকা উচিত। আমার মনে হয়, আমার মা হওয়ার সময় হয়েছে। কিন্তু মানুষ আমার নামে এত বদনাম করেছে যে, আমার বিয়ে হচ্ছে না। আমার বিরুদ্ধে এত মামলা আছে যে, যখনই আমি কারও সঙ্গে কথা বলা শুরু করি, তখনই আমার বাড়িতে পুলিশ আসে বা আমাকে সমন পাঠানো হয়। একবার সমন পাঠানো দেখে আমার হবু শ্বশুর-শাশুড়ি বাড়ি থেকে পালিয়ে যায়। এসব বিষয় প্রভাব ফেলেছে। আমি মজা করছি না।’

গত মার্চে এক ব্যবসায়ীর সঙ্গে কঙ্গনার বিয়ে নিয়ে খবর রটেছিল। যদিও অভিনেত্রী জানান যে, পুরোটাই জল্পনা। সেসময় কঙ্গনা বলেছিলেন, ‘আমি অন্য কারোর সঙ্গে সম্পর্কে আছি, সঠিক সময়ে সব জানাব। দয়া করে আমাদের নাম একসঙ্গে জুড়ে আমাদের অস্বস্তিতে ফেলবেন না। যেকোনো নারীর সঙ্গে নতুন কোনো পুরুষের নাম জুড়ে দেওয়াটা ঠিক নয়।’