কথা রাখলেন যশোরের নতুন পুলিশ সুপার জিয়াউদ্দিন আহম্মেদ ৭২ ঘন্টার ভিতরে কেশবপুরের ইজিবাইক চালক সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটন


Al Amin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২৪, ৩:৩৭ পূর্বাহ্ণ /
কথা রাখলেন যশোরের নতুন পুলিশ সুপার জিয়াউদ্দিন আহম্মেদ ৭২ ঘন্টার ভিতরে কেশবপুরের ইজিবাইক চালক সোহাগ হত্যা মামলার রহস্য উদঘাটন

যশোর প্রতিনিধি: যশোরের কেশবপুরের আলোচিত ইজিবাইক চালক সোহাগ হোসেন ওরফে বায়োজিদকে হত্যার ঘটনায় মনিরুল ইসলাম নামে এক আসামিকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। এসময় নিহতের ইজিবাইক ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। আটক মনিরুল শেখ একই উপজেলার হাসানপুর গ্রামের দক্ষিণপাড়ার হাবিবুর রহমানের ছেলে।

(৫ সেপ্টেম্বর ) বৃহস্পতিবার দুপুরে এক প্রেস ব্রিফিং করে পুলিশ সুপার মো: জিয়াউদ্দিন আহম্মেদ সাংবাদিকদের এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনে ভিকটিম কেশবপুর উপজেলার বুড়িহাটি গ্রামের ইজিবাইক চালক সোহাগের বাবা হায়দার আলী উপস্থিত ছিলেন।

নিহতের বাবা হায়দার আলী বলেন, গত ৫ আগস্ট ভোরে সোহাগ ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়।

পরে জানতে পারেন মনিরুল তাকে ছাগল আনার কথা বলে নিয়ে গেছে। এরপর সে আর বাড়িতে ফিরে আসেনি। পরে কাবিলপুর গ্রাম থেকে গলাকাটা অবস্থায় সোহাগের লাশ উদ্ধার করে। দেশের চলমান প্রেক্ষাপটে সে সময় তিনি কারও কাছ থেকেই আইনী সহযোগীতা পাননি। নতুন পুলিশ সুপার হিসেবে জিয়াউদ্দিন আহম্মেদের যোগদানের খবর পেয়ে তিনি তার কাছে আসেন। এসময় তাকে তিনদিনের মধ্যে হত্যাকারীকে আটকের আশ্বাস দেন।

পুলিশ সুপার জিয়াউদ্দিন আহম্মেদ আরো জানান, তিনি এই জেলায় নতুন এসেছেন। যোগদানের পরই (২ সেপ্টেম্বর) নিহতের বাবা হায়দার আলী তাকে বিষয়টি জানান। এরপর তিনি অতিরিক্ত পুলিশ সুপার বেলাল হোসাইনকে দায়িত্ব দেন। এরই ধারাবাহিকতায় ডিবি’র টিম মনিরুলকে আটক করে।
সংবাদ সম্মেলনে পুলিশ সুপারের কার্যালয়ে সোহাগের বাবার সাথে মা, স্ত্রী ও শিশু সন্তানও উপস্থিত ছিলেন। তারা সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

এসময় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার নূর-ই-আলম সিদ্দিকী, বেলাল হোসাইন, ডিবির ওসি রুপণ কুমার সরকার, ডিবির এসআই মফিজুল ইসলাম(পিপিএম), শামীম হোসেন, শফি আহম্মেদ রিয়েল, মামলার তদন্ত কর্মকর্তা কেশবপুর থানার এসআই হেলালুজ্জামানসহ অন্যান্যরা।