কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়ন জামায়াতের যুব সমাবেশ অনুষ্ঠিত


Sarsa Barta প্রকাশের সময় : সেপ্টেম্বর ১, ২০২৪, ১১:০৪ অপরাহ্ণ /
কালিগঞ্জের ভাড়াশিমলা ইউনিয়ন জামায়াতের যুব সমাবেশ অনুষ্ঠিত
কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি: বাংলাদেশ জামায়াতে ইসলামী কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা ইউনিয়ন শাখার উদ্যোগে স্থানীয় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের সাধারণ যুবকদের নিয়ে এক যুব সমাবেশের আয়োজন করা হয়। শনিবার (৩১ আগস্ট) বিকালে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলায় এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
ভাড়াশিমলা ইউনিয়ন সভাপতি মাও. আবুল ফারাহ সিদ্দিকী’র সভাপতিত্বে এবং সেক্রেটারি আসমাউল হোসেনের পরিচালনায় যুব সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামী কালীগঞ্জ উপজেলার বায়তুলমাল সেক্রেটারি বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যক্ষ আবু রাসেল আসকারী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নলতা ইউনিয়ন জামায়াতের আমীর শিক্ষক আকবার হোসেন, উপজেলা যুব বিভাগের কার্যনির্বাহী কমিটির সদস্য মাওঃ সাকিব জামান, জামায়াত নেতা হাফেজ আবু হাসান, শরিফুল ইসলাম, ডাঃ রবিউল ইসলাম, ইউনিয়ন যুব বিভাগের সভাপতি মুহা. নূরুজ্জামানসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
এসময় প্রধান অতিথি বলেন, যুবকরাই সমাজ গঠনের মূল চালিকাশক্তি। আদর্শ সমাজ বিনির্মাণে যুবকদের ভূমিকা সবচেয়ে বেশি। যুবকরাই পারে সমাজ থেকে সকল প্রকার বিশৃঙ্খলা, দূর্নীতি ও অপশাসন দূরীভূত করতে। আর এ জন্য যুবকদের ইসলামী অনুশাসন মেনে চলতে হবে। আল্লাহর জমিনে আল্লাহর দ্বীন প্রতিষ্ঠার মাধ্যমেই মূলত আদর্শ সমাজ ব্যবস্থা গড়ে তোলা সম্ভব। তাই যুবকদের আল্লাহমূখী হয়ে ও আল কোরআন জেনে বুঝে নিজেদের জীবনে বাস্তবায়ন করতে হবে সাথে সাথে সমাজে বাস্তবায়ন করতে সর্বাত্মক প্রচেষ্টা চালাতে হবে।