গান রেকর্ডের সব অর্থ বন্যার্তদের দিয়েছেন সালমা


Sarsa Barta প্রকাশের সময় : আগস্ট ২৬, ২০২৪, ৫:৪৬ অপরাহ্ণ /
গান রেকর্ডের সব অর্থ বন্যার্তদের দিয়েছেন সালমা

কয়েকদিন আগে ভারী বর্ষণ ও ভারতের উজান থেকে নেমে আসা ঢলে ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, হবিগঞ্জ, মৌলভীবাজার, রাঙামাটি, খাগড়াছড়িসহ দেশের বেশ কয়েকটি অঞ্চল বিপর্যস্ত। বন্যার্তদের সাহায্যে সাধারণ মানুষের সঙ্গে শোবিজ অঙ্গনের তারকারাও এগিয়ে এসেছেন। সংগীতশিল্পীরা কনসার্ট সহ বিভিন্ন উদ্যোগ নিয়ে বন্যার্তদের জন্য ত্রাণ ও অর্থ সংগ্রহ করছেন। সংগীতশিল্পী সালমা ঘোষণা করলেন রের্কডিং করা গানের অর্থ পুরোটাই বন্যার্তদের দেবেন তিনি।

বন্য পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত তার এই প্রয়াস চলবে বলেও জানান সালমা। অর্থাৎ বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসা পর্যন্ত তিনি যতগুলো গান রেকর্ড করবেন সবগুলোর অর্থই যাবে বন্যার্তদের মাঝে।

রোববার দুপুরে সালমা জানান, ‘আমার রের্কডিং করা গানের অর্থ পুরোটাই আমি বন্যার্তদের সাহায্যার্থে দিয়ে দিলাম। ইনশাআল্লাহ এই খারাপ পরিস্থিতি চলাকালীন যতগুলো কাজ করব সবগুলোর পারিশ্রমিক যুক্ত হবে বিপদগ্রস্ত মানুষদের কল্যাণ তহবিলে।’

প্রসঙ্গত, বন্যার্তদের জন্য ত্রাণ ও অর্থ সংগ্রহের লক্ষ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের সামনে গতকাল আয়োজন করা হয় ‘জরুরি সংযোগ’ শিরোনামের কনসার্ট। এতে শিরোনামহীন, সোনার বাংলা সার্কাস, এফ মাইনর, অর্ঘদেব, কৃষ্ণকলি, সায়ানসহ ৩০টির মতো ব্যান্ড ও শিল্পী গান পরিবেশন করছেন। বিনা পারিশ্রমিকে শিল্পীরা এ কনসার্টে পারফর্ম করেন। এখান থেকে প্রাপ্ত অর্থ বন্যার্তদের সহায়তায় পাঠানো হচ্ছে। এ ছাড়া সরাসরি বন্যার্ত এলাকায় প্রয়োজনীয় দ্রব্যসামগ্রীসহ রেসকিউ করতে গিয়েছেন অনেক তারকা-নির্মাতা।