চৌগাছা উপজেলা বিএনপির সভাপতি সালাম-সম্পাদক হাসান


Sarsa Barta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২৪, ৬:১৫ পূর্বাহ্ণ /
চৌগাছা উপজেলা বিএনপির সভাপতি সালাম-সম্পাদক হাসান

যশোরের চৌগাছা উপজেলা বিএনপি’র নির্বাচনে এম এ সালাম সভাপতি ও মাসুদুল হাসান সেক্রেটারি নির্বাচিত হয়েছেন। শনিবার (৭সেপ্টেম্বর) বিএনপি’র কমিটি গঠনের লক্ষে সভাপতি, সেক্রেটারি ও দুই সাংগঠনিক সম্পাদক পদে অনুষ্ঠিত নির্বাচনে তারা নির্বাচিত হন। নির্বাচিত দুই সাংগঠনিক সম্পাদক হলেন অ্যাডভোকেট আলীবুদ্দিন খান ও মোস্তাফিজুর রহমান মোস্তাক।

শনিবার সকাল ৯ টা থেকে বিকাল চারটা পর্যন্ত নির্বাচনে ভোটগ্রহণ শেষে গণনার পর সন্ধ্যা ৭টায় প্রধান নির্বাচন কমিশনার ও যশোর জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু ফলাফল ঘোষণা করেন। নির্বাচনে সভাপতি পদে এম এ সালাম পান ৪০৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জহুরুল ইসলাম পান ৩৬২ ভোট।

সাধারণ সম্পাদক পদে হাকিমপুর ইউপি চেয়ারম্যান মাসুদুল হাসান ৪৫১ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইউনূচ আলী দফাদার পেয়েছেন ৩১৫ ভোট। এছাড়া সাংগঠনিক সম্পাদক পদে অ্যাডভোকেট আলীবদ্দিন খান ৪৬১ ভোট ও মোস্তাফিজুর রহমান মোস্তাক ৪০০ ভোট পেয়ে নির্বাচিত হন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী যথাক্রমে শরিফুল ইসলাম ৩২৮ ও বিএম আজিম উদ্দিন ২৭০ ভোট পান। নির্বাচনে উপজেলার ১১টি ইউনিয়ন কমিটির ৭১জন করে মোট ৭৮১ জন ভোটারের মধ্যে ৭৭২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন যশোর জেলা বিএনপি’র সদস্য সচিব অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু। তার সাথে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন যশোর জেলা বিএনপি’র সদস্য দেলোয়ার হোসেন খোকন, শরফুদ্দৌলাহ ছোটলু ও সিরাজুল ইসলাম।