বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করুন: আবুল হাসান জহির


Al Amin প্রকাশের সময় : সেপ্টেম্বর ৬, ২০২৪, ৩:০৭ পূর্বাহ্ণ /
বিএনপির নাম ভাঙিয়ে কেউ চাঁদাবাজি করলে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে সোপর্দ করুন: আবুল হাসান জহির

নাভারণ প্রতিনিধি: যশোরের নাভারণ সাতক্ষীরা মোড় বাজার কমিটির উদ্যোগে সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী সাবেক ছাত্রনেতা মেসার্স উদয় এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী মো: আমিনুর রহমান স্বপনের সভাপতিত্বে মতবিনিময় সভা ও নবনির্বাচিত বাজার কমিটির পরিচিত সভা অনুষ্ঠিত।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন শার্শা ইউনিয়ন পরিষদের বার বার নির্বাচিত চেয়ারম্যান বিশিষ্ট ব্যবসায়ী সমাজ সেবক ও শার্শা উপজেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম আহবায়ক আবুল হাসান জহির।

বক্তব্যে আবুল হাসান জহির বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের মাধ্যমে বাংলাদেশের ছাত্র-জনতা যে বৈষম্যহীন বাংলাদেশের জন্য জীবন দিয়েছে আমরা সেই বৈষম্যহীন বাংলাদেশ গড়তে ঐক্যবদ্ধভাবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাবো। নাভারণ বাজারে সুষ্ঠ নিরাপদ চাঁদাবাজ মুক্ত ব্যবসায়িক পরিবেশ নিশ্চিত করতে ব্যবসায়ী সমাজ ও রাজনীতিদরা যৌথভাবে কাজ করবে। ছাত্র আন্দোলনের মাধ্যমে বাংলাদেশে ফ্যাসিস্ট জুলুমবাজ সরকারের পতন হয়েছে দেশের এই পটপরিবর্তনে একশ্রেণীর চাঁদাবাজ দখলদার নৈরাজ্যকারীদের আভির্ভাব ঘটেছে তারা বিএনপির নাম ভাঙিয়ে এইসব অন্যায় কাজ করে বিএনপির সুনাম নষ্ট করছে আমাদের নেতা দেশনায়ক তারেক রহমানের নির্দেশ আমি বিএনপির একজন কর্মী হিসেবে বলে যাচ্ছি আপনাদের কাছে যদি কেউ চাঁদাবাজি করতে আসে তাকে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিন আমি আপনাদের পাশে থাকবো শুধু নাভারণ নয় পুরো শার্শা উপজেলায় ব্যবসায়িক পরিবেশ রক্ষা করার জন্য শার্শা উপজেলা বিএনপি কাজ করে যাচ্ছে। সবশেষে তিনি মরহুম প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের দীর্ঘায়ু সুস্বাস্থ্য কামনা করেন। বর্তমান সরকারের প্রতি আহবান জানান বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নামে সকল মিথ্যা মামলা প্রত্যাহার করে দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করুন।

এসময় আরও উপস্থিত ছিলেন শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব(ভারপ্রাপ্ত) ওয়াছি উদ্দিন জিন্নাহ, শার্শা উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মো: সবুজ হোসেন খাঁন।

নাভারণ সাতক্ষীরা মোড় বাজার কমিটির নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দের ভিতরে উপস্থিত ছিলেন মোঃ গোলাম মোরশেদ সহ-সভাপতি,মোঃ মাহাবুবুর রহমান সহ-সভাপতি,মোঃ মজনুর রহমান সহ-সভাপতি, মোঃ সিরাজুল ইসলাম সিরাজ সহ-সভাপতি,আলহাজ্ব বিল্লাল হোসেন সাধারণ সম্পাদক, মোঃ হারুনর রশীদ হান্টু যুগ্ম সাধারণ সম্পাদক,মোঃ সামছুর রহমান মনি যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ নুর আলম ভূঁইয়া যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ শরিফ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ রেজাউল ইসলাম মনা সাংগঠনিক সম্পাদক,মোঃ হারুনর রশীদ টিপু সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ রুহুল কুদ্দুস বাবু অর্থবিষয়ক সম্পাদক, মোঃ আসাদুজ্জামান আসাদ সহ অর্থবিষয়ক সম্পাদক, মোঃ রিপন হোসেন দপ্তর সম্পাদক,মোঃ আবু শামা সহ-দপ্তর সম্পাদক, মোঃ সুমন রহমান প্রচার সম্পাদক, সদস্যবৃন্দ মোঃ ফিরোজ আহম্মেদ,মোঃ মোকাম্মেল হোসেন, মোঃ সাগর হোসেন, মোঃ ডালিম খাঁন,মোঃ খায়রুজ্জামান টিটু, মোঃ আব্দুস সামাদ,মোঃ মাসুদ,মোঃ মতিয়ার রহমান,মোঃ ইসমাইল হোসেন বাবু।