বিয়ে না করে সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন একতা কাপুর!


Sarsa Barta প্রকাশের সময় : মে ১৩, ২০২৪, ১২:৫৫ অপরাহ্ণ /
বিয়ে না করে সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হতে যাচ্ছেন একতা কাপুর!

বিয়ে না করে দ্বিতীয়বার মা হচ্ছেন বলিউড অভিনেতা জিতেন্দ্র কন্যা এবং পরিচালক-প্রযোজক একতা কাপুর। এর আগে ২০১৯ সালে ফুটফুটে ছেলের মা হন টলিভিশন জগতের বিখ্যাত প্রযোজক একতা কাপুর। সারোগেসির মাধ্যমে মা হন জিতেন্দ্র-কন্যা। প্রায় পাঁচ বছর বাদে দ্বিতীয়বার মা হতে চলেছেন একতা! বেশ কয়েকদিন ধরে বলিপাড়ায় এমনই গুঞ্জন শুরু হয়েছে।

বলিউড অভিনেতা জিতেন্দ্রর দুই সন্তান একতা ও তুষার— কেউ-ই বিয়ে করেননি। ২০১৬ সালে সারোগেসির মাধ্যমে বাবা হন একতার ভাই তুষার। তার ছেলে লক্ষ্যকে যত্নে বড় করে তুলছিলেন একতা। ভাতিজাকে দেখার পরই নিজেও মা হওয়ার সিদ্ধান্ত নেন তিনি। ঘনিষ্ঠ মহলে একতা জানিয়েছেন, তিনি বিয়ে করবেন না। কিন্তু মা হয়ে সন্তানকে বড় করতে চান। সে কারণেই সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন।

যদিও ৩৬ বছর বয়স থেকেই নিজেই ডিম্বাণু সংরক্ষণ করছেন একতা। বিয়েতে অনীহা, তবু মা হতে চেয়েছিলেন। তাই সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। এবারও সেই পন্থাই অবলম্বন করবেন। যদিও এ প্রসঙ্গে এখন একতার তরফে কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

ঘনিষ্ঠ এক সূত্রের খবর, একতা চেয়েছেন তার ছেলে রবি যাতে সঙ্গীর অভাববোধ না করে, তাই এ সিদ্ধান্ত। তিনি ও তার ভাই তুষার যেমন একে অপরের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন, তেমনটাই হোক তার ছেলের ক্ষেত্রেও। সে কারণেই ফের মা হওয়ার সিদ্ধান্ত তার।

উল্লেখ্য, একতা টেলিভিশনের জগতে এক পরিচিত নাম। তিনি টেলিভিশনের অনেক নাটক প্রযোজনা করেছেন। একইসঙ্গে তিনি বেশ কয়েকটি চলচ্চিত্র-ও প্রযোজনা করেছেন। ২০০১ সালে কিউ কি… মে ঝুট নেহি বোলতা চলচ্চিত্রে মাধ্যমে বলিউডে চলচ্চিত্র প্রযোজনা করা শুরু করেন তিনি।