বেনাপোল পোর্ট থানা ও যশোর ডিবি পুলিশের পৃথক অভিযানে ১৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার আটক ২


Al Amin প্রকাশের সময় : অক্টোবর ২২, ২০২৪, ১:২৩ পূর্বাহ্ণ /
বেনাপোল পোর্ট থানা ও যশোর ডিবি পুলিশের পৃথক অভিযানে  ১৩ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার আটক ২

নিজস্ব প্রতিবেদক: যশোরের বেনাপোল পোর্ট থানা ও যশোর ডিবি পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে মোট সাড়ে ১৩ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় আটক হয়েছে দুই কারবারী। (২০ অক্টোবর) রোববার বিকেল চারটায় বেনাপোলের ঘিবা ১ গ্রামের আমন আলীর বাগানের সামনে রাস্তায় পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেন বেনাপোল পোর্ট থানা পুলিশের এসআই মো: রাশেদুজ্জামান ও তার সঙ্গীয় আভিযানিক দল।

ডিবি পুলিশ জানায়, যশোরের পুলিশ সুপার মো: জিয়াউদ্দীন আহম্মেদের বিশেষ নিদের্শনায় থানা পুলিশ রোববার দিনব্যাপী বেনাপোল এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে। এরই অংশ হিসেবে রাত ৯টার দিকে তারা ঘিবা গ্রামের আমান আলীর বাগানের সামনে রাস্তা থেকে পরিত্যক্ত অবস্থায় ১২ কেজি গাঁজা উদ্ধার করে। যার মূল্য চার লাখ ৮০ হাজার টাকা।

এদিকে, যশোরের বেনাপোলের দূর্গাপুর থেকে এক কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে এসআই শেখ আবু হাসানের নেতৃত্বে যশোর ডিবি পুলিশ। আটক আসামীরা হলেন, বেনাপোল পোর্ট থানার এলাকার দুর্গাপুর গ্রামের আব্দুল ওহাবের ছেলে আশরাফুল হোসেন (২২) ও বকুল হোসেনের ছেলে শোয়াইব হোসেন (২১)। রোববার (২০ সেপ্টেম্বর) রাতে তাদেরকে আটক করা হয়। তারা বেনাপোল এলাকার চিহিৃত গাঁজাসহ ব্যবসায়ী বলে পুলিশ জানিয়েছে।

যশোর গোয়েন্দা শাখার ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম হাওলাদার জানান, এ সংক্রান্তে বেনাপোল থানায় মামলা হয়েছে এবং আসামিদের আদালতে সোপর্দ করা হয়েছে।