বেনাপোল পৌর কৃষক দলের কমিটি ঘোষণা সভাপতি জসীম, সাধারণ সম্পাদক জামাল


Al Amin প্রকাশের সময় : অক্টোবর ১৯, ২০২৪, ১:৪৬ পূর্বাহ্ণ /
বেনাপোল পৌর কৃষক দলের কমিটি ঘোষণা সভাপতি জসীম, সাধারণ সম্পাদক জামাল

বেনাপোল প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল বেনাপোল পৌর শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে মো: জসীম উদ্দীন কে সভাপতি ও মো: জামাল উদ্দীন কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্যবিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছে কৃষক দলের যশোর জেলা কমিটি।

বুধবার (১৬ সেপ্টেম্বর ) যশোর জেলা জাতীয়তাবাদী কৃষক দলের আহবায়ক উপাধ্যক্ষ মকবুল হোসেন ও সদস্য সচিব শিকদার সালাহউদ্দিন এই আংশিক কমিটির অনুমোদন দেন।

দলীয় সূত্রে জানা গেছে, জাতীয়তাবাদী কৃষক দল যশোর জেলার আহবায়ক ও সদস্য সচিব স্বাক্ষরিত সংগঠনের প্যাডে ৫ সদস্যবিশিষ্ট কৃষক দলের বেনাপোল পৌর শাখার আংশিক কমিটির অনুমোদন দেন। নতুন আংশিক কমিটিতে সিনিয়র সহ-সভাপতি পদে হাসান ইমাম,যুগ্ম সম্পাদক সাহেদ আলী সবুজ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রয়েছেন।

বেনাপোল পৌর কৃষক দলের নতুন কমিটির সভাপতি মো: জসীম উদ্দীন বলেন, আগামীর রাষ্ট্রনায়ক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান,খুলনা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক (ভারপ্রাপ্ত) অনিন্দ্য ইসলাম অমিত ও কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান লিটন কে নতুন পৌর কৃষক দলের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। কৃষক দলের নতুন কমিটি আগামীতে এলাকার কৃষকদের নিয়ে কাজ করবে। তাদের সুখে-দুঃখে সব সময় পাশে থাকবে। দেশের বর্তমান প্রেক্ষাপটে দলকে সুসংগঠিত করার লক্ষ্যে আমরা দলের তৃণমূল নেতা-কর্মীদের সঙ্গে নিয়ে কাজ করব।

তিনি আরও বলেন, ছাত্র-জনতার গণঅভ্যুত্থানে স্বৈরাচার শেখ হাসিনা সরকারের পতন হয়েছে। দীর্ঘ ১৬ বছর ফ্যাসিবাদী শেখ হাসিনা সরকার বিএনপি ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের নির্যাতন এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে। আজ দেশ নতুন করে স্বাধীন হয়েছে। আমরা বেনাপোল কৃষক দল দেশ ও জনগণের জানমাল রক্ষার্থে এবং সকল অন্যায়ের বিরুদ্ধে দলের কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নে কৃষক দলের নেতা-কর্মীদের নিয়ে রাজপথে থাকব।