মহেশপুরে ৫ কেজি স্বর্ণসহ ৩ জন আটক


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৮, ২০২৪, ৭:৪১ পূর্বাহ্ণ /
মহেশপুরে ৫ কেজি স্বর্ণসহ ৩ জন আটক

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার কালিগঞ্জ-জীবননগর মহাসড়কে ফতেপুর শিশুতলা নামক স্থানে একটি যাত্রীবাহী বাস তল্লাশী করে অবৈধ ভাবে সোনা পচারের সময় ৫ কেজি ১৪.৫৯ গ্রাম স্বর্ণ উদ্ধার সহ ৩ জনকে আটক করেছে মহেশপুর ৫৮-বিজিবি।

বিজিবি সূত্রে প্রকাশ, বুধবার সকালে ৫.৩০ ঘটিকায় কালিগঞ্জ-জীবননগর মহাসড়কের ফতেপুর শিশুতলা নামক স্থানে জীবননগর গামী একটি বাস তল্লাশী করে অবৈধ ভাবে মহেশপুর সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ৫ কেজি ১৪.৫৯ গ্রাম স্বর্ণ উদ্ধার সহ ৩ জনকে আটক করেছে।

৫৮-বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে ৫৮-বিজিবির একটি চৌকষ দল বাস শিশুতলায় থামিয়ে সন্দেহ ভাজন ৩ জন লোকের দেহ তল্লাশী করে তাদের প্রত্যেকের কোমরে ৪ টি করে স্বর্ণের বার উদ্ধার করে মোট ৩ জনের কাছে ১২ টি স্বর্ণের বার পাওয়া য়ায় যার সিজার মূল্য ৪ কোটি ৮৫ লক্ষ ৮১ হাজার ৫৪ টাকা।

আটককৃতরা হলেন,১) দিনাজপুর জেলার কুলবাড়ি থানার সুজাপুর গ্রামের তপু পাল (৩৭) ২) সিরাজগঞ্জ জেলার বেলকুছি থানার মাইজাইল গ্রামের মোহন চক্রবতী (৪২) সিরাজগঞ্জ সদর থানার সারুটিয়া গ্রামের আব্দুর রাজ্জাক(৫৫) কে আটক করে। তাদেরকে মহেশপুর থানা সোপর্দ করেছে। ৫৮-বিজিবির অধিনায়ক শাহ আজিজুস শহীদ বিষয়টি নিশ্চিত করেছে।