যশের সিনেমা থেকে হঠাত করেই সরে গেলেন কারিনা


Sarsa Barta প্রকাশের সময় : মে ৭, ২০২৪, ১১:০০ অপরাহ্ণ /
যশের সিনেমা থেকে হঠাত করেই সরে গেলেন কারিনা

তামিল অভিনেতা যশের ‘টক্সিক: আ ফেয়ারি টেল ফর গ্রোন-আপস’ সিনেমা থেকে সরে দাঁড়িয়েছেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর। সিনেমাটিতে যশের বোনের চরিত্রে অভিনয় করার কথা ছিল কারিনার। কিন্তু হঠাৎই এই সিদ্ধান্ত প্রত্যাখান করেন অভিনেত্রী। কারিনা কেন সরে এলেন সিনেমাটি থেকে, তা নিয়ে আগে থেকেই ধোঁয়াশা ছিল অনুরাগীমহলে। শোনা গিয়েছিল, তারিখ নিয়ে সমস্যার কারণেই নাকি বেবোর এই সিদ্ধান্ত।

কিন্তু বলিউডের অন্দরে গুঞ্জন, এই সিনেমাতে কিয়ারা আদভানি ও শ্রুতি হাসানের উপস্থিতির জন্যই কারিনা সরে গিয়েছেন। কারণ অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, তারিখ নিয়ে কোনো সমস্যা নেই। এই মুহূর্তে কোনো সিনেমাও করছেন না কারিনা। সব দিক মাথায় রেখেই শুটিংয়ের তারিখ ঠিক করা হয়েছিল।

তাহলে হঠাৎ কী হলো? জানা যায়, চরিত্রের দৈর্ঘ্য নিয়ে সংশয়ে ছিলেন কারিনা। সিনেমাতে কিয়ারা আদভানি ও শ্রুতি হাসানের মতো অভিনেত্রী থাকায় নিজের চরিত্রের গুরুত্ব নিয়ে ধন্দে ছিলেন তিনি। কিয়ারা-শ্রুতি অভিনীত চরিত্রের ভারে কারিনার চরিত্র কতটা চোখে পড়বে. তা নিয়ে সংশয় তৈরি হয় অভিনেত্রীর। অবশেষে তাই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত।

তবে কারিনার আগে যশের বোনের চরিত্রের জন্য ঐশ্বরিয়া রাই বচ্চনকে প্রস্তাব দেওয়া হয়েছিল। পরে সিদ্ধান্ত জানাবেন বলে আর যোগাযোগ করা হয়নি তার পক্ষ থেকে। এদিকে প্রায় তিন বছর পর এই সিনেমার মাধ্যমে রূপালি পর্দায় ফিরছেন দক্ষিণী তারকা যশ। সিনেমাটি পরিচালনা করছেন গীতু মোহনদাস। এমন ঘোষণার পর থেকেই যশ-ভক্তদের আলোচনায় এই সিনেমা।