যশোরে সচেতন সামাজিক সংস্থা’র উদ্যোগে এইচএসসি উত্তীর্ণদের সংবর্ধনা


Al Amin প্রকাশের সময় : অক্টোবর ২৪, ২০২৪, ১:০১ পূর্বাহ্ণ /
যশোরে সচেতন সামাজিক সংস্থা’র উদ্যোগে এইচএসসি উত্তীর্ণদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক: যশোরে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের দাওয়াত দিয়ে মিষ্টি খাওয়ালেন এক পুলিশ কর্মকর্তা। শুধু মিষ্টিমুখ নয় এ সময় তিনি কৃতি শিক্ষার্থীদের ফুলের শুভেচ্ছা ও ক্রেস্ট তুলেদেন। পরে তাদেরকে সামাজিক সচেতনতামূলক পরামর্শ দেন তিনি। তার এমন উদ্যোগে খুশি শিক্ষার্থীরা।

(২৩ অক্টোবর) বুধবার বেলা ১২ টায় শহরের পৌর পার্কের মাঠে এ সংবর্ধনা ও মিষ্টিমুখ অনুষ্ঠানের আয়োজন করে পুলিশ কর্মকর্তা মফিজুল ইসলামের প্রতিষ্ঠা করা সচেতন সামাজিক সংস্থা (সাসস) যশোর জেলা কমিটি। এসময় যশোরের বিভিন্ন কলেজ থেকে উত্তীর্ণ ৫০ জন শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়। পরে তাদের সামাজিক সচেতনতাণমূলক পরামর্শ দেওয়া হয়।

পুলিশ কর্মকর্তা মফিজুল ইসলাম বলেন, নিজেরা সচেতন হবো অন্যকে সচেতন করবো এই শ্লোগাণে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে শিক্ষার্থীদের দাওয়াত দেয়া হয়। আজকের শিক্ষার্থীরা আগামীর ভবিষ্যৎ। এই বার্তা দিতেই আজকের আয়োজন।

সাসস জেলা শাখার সভাপতি হাবিবুর রহমানের সভাপত্বিতে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক লোকসমাজ পত্রিকার স্টাফ রিপোর্টার মীর মঈন হোসেন মুসা, ছাত্র সমাজ এম কলেজের সমন্বয়ক দেবব্রত দাস। অনুষ্ঠান পরিচালনা করেন সাসস জেলা শাখার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন।