শার্শায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার 


Shohel Rana প্রকাশের সময় : সেপ্টেম্বর ৭, ২০২৪, ৬:১২ অপরাহ্ণ /
শার্শায় নিখোঁজের একদিন পর স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার 

সোহেল রানাঃ যশোরের শার্শায় নিখোঁজের ১৩ ঘন্টা পর স্কুল ছাত্র হামীম হোসেন (৬) মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার ভোর ৫টার দিকে শার্শা উপজেলার বেলতা-পন্ডিতপুর ভাঙ্গা কাঠের সাঁকোর পাশ থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। হামীমের মৃত্যুর খবরে পরিবারে চলছে শোকের মাতম।

নিহত হামীম হোসেন উপজেলার পন্ডিতপুর গ্রামের রুহুল আমীনের ছেলে ও রঘুনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।

সরেজমিনে জানা যায়,গতকাল শুক্রবার দুপুরের পরিবারের অজান্তে বাড়ি থেকে একটি বাইসাইকেল ও এক জোড়া জুতা নিয়ে বের হয় হামীম। বাড়িতে ফিরে না আসায় পরিবারের লোকজন উদ্বিগ্ন হয়ে পড়ে। আশেপাশে ও আত্নীয়স্বজনের বাসায় খোঁজ করেও কোথায় পাওয়া যায়নি তাকে। পরে স্থানীয় লোকের কাছে জানতে পারে বাড়ির পাশে বেলতা- পন্ডিতপুর ভাঙ্গা কাঠের সাঁকোর পাশে তার ব্যবহৃত বাইসাইকেল ও জুতা পড়ে আছে।

স্বজনরা দুপুর থেকে সারারাত সাঁকোর পাশে খালে খোঁজাখুঁজি করেও হামীমের কোন সন্ধান পায়নি। শনিবার ভোর ৫টায় খোঁজাখুঁজির এক পর্যায়ে ওই খাল থেকে হামীমের ভাসমান মরদেহ ১৩ ঘন্টা পর উদ্বার করে। হামীমের মৃত্যুর খবরে আত্নীয়স্বজন ও স্থানীয় লোকজন ভীড় জমায় একনজর দেখার জন্য  তার বাড়িতে। এদিকে হামীমের অকাল মৃত্যুতে নিহতের পরিবার ও গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে।