শার্শায় বিএনপির আলোচনা সভা ও দোয়া 


Shohel Rana প্রকাশের সময় : আগস্ট ২৫, ২০২৪, ৮:১৩ অপরাহ্ণ /
শার্শায় বিএনপির আলোচনা সভা ও দোয়া 

সোহেল রানাঃ যশোরের শার্শার দক্ষিন বুরুজবাগান গ্রাম বিএনপির আয়োজনে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকালে গ্রামের দক্ষিন পাড়ায় অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় ২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিধি হিসাবে বক্তব্য রাখেন,উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক আবুল হাসান জহির।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা বিএনপির সদস্য আশরাফুল আলম বাবু,উপজেলা বিএনপির সদস্য নজরুল ইসলাম,  ওয়াহেদ আলী, মনিরুল ইসলাম মনি, জুলফিকার আলী জুলু, অলিয়ার রহমান, আব্দুর রশিদ,পিন্টু রহমান,উপজেলা যুবদলের আহবায়ক সালাউদ্দিন আহমেদ, শার্শা উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক ওয়াসি উদ্দিন, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সবুজ খান,বিএনপি নেতা রুহুল কুদ্দুস,নাভারণ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রাজু রহমান, যুবদল নেতা মজনু প্রমুখ।

প্রধান অতিথি বিগত ১৭ বছরে আওয়ামী লীগের দুঃশাসনকালের বিভিন্ন দিক তুলে ধরে বলেন, আল্লাহ এই ফ্যাসিবাদ, জুলুমবাজদের হাত থেকে সাধারণ মানুষকে মুক্তি দিয়েছেন,তিনি আগামী নির্বাচনে বিএনপির বিজয়ের লক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান এবং নেতা কর্মীদের কোন প্রকার বিতর্কীত কাজে না জড়ানোর কঠোর হুশিয়ার দেন।

অনুষ্ঠান শেষে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের রুহের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।