শার্শা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন মোঃ মনোয়ার হোসেন


Jakir Hossain প্রকাশের সময় : সেপ্টেম্বর ১২, ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ণ /
শার্শা উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হলেন মোঃ মনোয়ার হোসেন

জাকির হোসেনঃ শার্শা উপজেলার ১২৫টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের মধ্যে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন শিববাস শালকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কর্মরত মোঃ মনোয়ার হোসেন।

শিক্ষার মান নিশ্চিতকরণ ও শিক্ষা ক্ষেত্রে বহুমুখী অবদান রাখার জন্য উপজেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক কমিটি তাকে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করেছেন।

শার্শা উপজেলা প্রাথমিক শিক্ষা পদক বাছাই কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী নাজিব হাসান ও সদস্য সচিব উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ ওয়ালীয়ার রহমান স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

এ ছাড়া শ্রেষ্ঠ প্রধান শিক্ষিকা বাগুড়ীকোটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোছাঃ ফরিদা আক্তার, শ্রেষ্ঠ সহকারী শিক্ষক শুড়ারঘোপ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোঃ আব্দুর রহমান, শ্রেষ্ঠ সহকারী শিক্ষিকা বেড়ীনারাণপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের রেবেকা খাতুন, শ্রেষ্ঠ কাব শিক্ষক গোড়পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আমিনুর রহমান, শ্রেষ্ঠ কর্মচারী উপজেলা শিক্ষা অফিসের কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক মোঃ মহিউদ্দীন এবং শ্রেষ্ঠ সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা রবি শংকর দেওয়ান নির্বাচিত হয়েছেন।

শ্রেষ্ঠ নির্বাচিত হওয়া প্রধান শিক্ষক মোঃ মনোয়ার হোসেন বলেন, বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী, অভিভাবকের অনুপ্রেরণা, সহযোগিতা ও পরামর্শে আমার এই অর্জন সম্ভব হয়েছে। এই অর্জনের সঙ্গে সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এই গুণী শিক্ষক।

এ বিষয়ে উপজেলা শিক্ষা অফিসার মোঃ ওয়ালীয়ার রহমান বলেন, পুরো উপজেলার সব প্রধান শিক্ষকদের মধ্যে থেকে বাছাই করে শিববাস শালকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনোয়ার হোসেন কে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত করা হয়েছে। আমি আশা করছি এভাবে তিনি তার কর্মজীবনের শেষ মূহুর্ত পর্যন্ত শিক্ষকতায় অবদান রাখবেন। আমি তার মঙ্গল কামনা করি।