শার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতা ও নৈরাজ্য বিরোধী সভা অনুষ্ঠিত 


Sarsa Barta প্রকাশের সময় : জুলাই ১৭, ২০২৪, ১২:২৬ অপরাহ্ণ /
শার্শা উপজেলা প্রশাসনের উদ্যোগে সচেতনতা ও নৈরাজ্য বিরোধী সভা অনুষ্ঠিত 
শার্শা প্রতিনিধি: স্বাধীনতাবিরোধী অপশক্তি সাধারণ শিক্ষার্থীদের লেবাসে দেশকে অরাজকতার দিকে ঠেলে দিতে কোটাবিরোধী আন্দোলনের নামে শিক্ষকের উপর হামলা ও জানমালের ক্ষতি সাধন করে চলেছে।
কোটাবিরোধী আন্দোলনের তকমা গায়ে লাগিয়ে মহান মুক্তিযুদ্ধ ও মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য পেশ করার প্রতিবাদে কোটাবিরোধী আন্দোলনকারীদের বিরুদ্ধে শার্শা উপজেলা প্রশাসনের আয়োজনে শার্শা উপজেলা ছাত্রলীগ ও বেনাপোল পৌর ছাত্রলীগের সাবেক ও বর্তমান ছাত্রনেতাদের সাথে মতবিনিময় অনুষ্ঠিত।
শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী’র সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন শার্শা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: সোহারাব হোসেন, সহ আরও উপস্থিত ছিলেন শার্শা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো: মনিরুজ্জামান(পিপিএম), বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন ভক্ত, শার্শা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: আব্দুর রহিম সরদার সহ বর্তমান-সাবেক ছাত্রলীগ নেতৃবৃন্দ।
বক্তরা বলেন, কোটাবিরোধী আন্দোলনের নামে শার্শা উপজেলায় কোন অপশক্তি যদি নৈরাজ্য ও অরাজকতা সৃষ্টির পায়তারা করার চেষ্টায় লিপ্ত থাকে তাহলে উপজেলা প্রশাসন তাদের  বিরুদ্ধে কঠোর হাতে প্রতিহত করতে বাধ্য হবে।