সালমান শাহ’র মৃত্যু নিয়ে নতুন তথ্য মা নীলা চৌধুরীর


Sarsa Barta প্রকাশের সময় : সেপ্টেম্বর ৮, ২০২৪, ৮:৪৫ পূর্বাহ্ণ /
সালমান শাহ’র মৃত্যু নিয়ে নতুন তথ্য মা নীলা চৌধুরীর

দেশের চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহর মৃত্যু ঘিরে বিগত বছরগুলোতে নানা কথা শোনা গেছে। কেউ তার রহস্যজনক মৃত্যুকে আত্মহত্যা, কেউ হত্যা বলেছে। তবে তার মা নীলা চৌধুরী বরাবরই বলে আসছেন, সালমান শাহকে হত্যা করা হয়েছে।

পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশনের (পিবিআই) সাবেক প্রধান বনজ কুমার মজুমদার জানিয়েছিলেন, সালমান শাহ আত্মহত্যা করেছিলেন। তাকে খুন করা হয়নি।

চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে ভালো সম্পর্কের কারণে স্ত্রী সামিরার সঙ্গে দাম্পত্য কলহ থেকেই তিনি আত্মহত্যা করেছিলেন। এদিকে, টেলিভিশনের এক সাক্ষাৎকারে নীলা চৌধুরী সালমান শাহর মৃত্যুর নতুন তথ্য হাজির করেছেন।

তিনি বলেছেন, সালমান শাহ আত্মহত্যা করেনি, ভারত থেকে এজেন্ট এনে পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হয়েছে। তিনি বলেছেন, তাদের সঙ্গে বনজ কুমারের সম্পৃক্ততা ছিল। এই বনজ কুমারকে তারা অনেক টাকা দিয়েছে। সালমান শাহ মৃত্যুর পর আমরা জেনেছিলাম, ভারতীয় কাউকে ভাড়া করে এনে সালমান শাহকে হত্যা করিয়েছে তারা।

সুকুমার রঞ্জন সেসময় সংসদ সদস্য ছিলেন, তিনি একজন ভারতীয় এজেন্ট, র। তিনি আমাকে হুমকি দিয়েছিলেন। নীলা চৌধুরী বলেন, আগে একটা মাফিয়ার আন্ডারে ছিলাম। এখন আমরা মুক্ত, এ হত্যার বিচার প্রয়োজন। আজিজ মোহাম্মদ ভাইকে দেশে ফিরিয়ে আনা হোক।